Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সানি লিওন ঢাকা ছাড়লেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ২:৩৮ পিএম

রাজধানীতে একটি বিয়ের অনুষ্ঠানে বলিউড-টলিউড তারকাদের মিলনমেলা বসেছিল। বলিউড থেকে এসেছিলেন— সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, নারগিস ফাখরি, কৈলাস খের। টলিউড থেকে নুসরাত জাহান ও তার স্বামী যশ দাশগুপ্ত, মিমি চক্রবর্তীসহ আরও অনেকে।

তবে সানির বিষয়টি ব্যতিক্রম। তিনি ঢাকার মাটিতে পা রেখেই সামাজিক যোগাযোগমাধ্যমে স্থিরচিত্র প্রকাশ করে জানিয়ে দেন তার আসার খবর। শুধু তাই নয়, সুন্দর এই দেশটিতে আসতে পেরে আনন্দিত বলে জানিয়েছেন ছবির ক্যাপশনে।

গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নী ও চ্যানেলটির প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ের আমন্ত্রণে বাংলাদেশে এসেছিলেন তারা। জানা যায়, রোববার সকালে সানি লিওনসহ তারা ঢাকা ছাড়েন।

তাপসের একটি হিন্দি গানের মডেল হয়েছিলেন সানি লিওন। এরপর তার মালিকানাধীন টিএম রেকর্ডসের একটি গানচিত্রেও মডেল হয়েছিলেন এই বলিউড অভিনেত্রী।

একই অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের গানে মডেল হিসেবে দেখা গেছে নারগিস ফাখরি, মিমি চক্রবর্তী, নুসরাত জাহানকে। এছাড়া গানবাংলা টিভির ‘উইন্ড অব চেঞ্চ’ স্টুডিওতে গান গেয়েছেন কৈলাস খের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সানি লিওন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ