Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘নিষেধাজ্ঞা’ অমান্য করেই ঢাকায়!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০০ এএম

তথ্য গোপন করায় আসার অনুমতি না মিললেও সানি লিওন বাংলাদেশে এসেছেন বলে খবর পাওয়া গেছে। গতকাল শনিবার বিকালে নিজের ভ্যারিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করে সানি লিওন নিজেই এই খবর দিয়েছেন। সেই ছবিতে দেখা যায়, সানি লিওন ঢাকার বিমানবন্দরে। খুবই উচ্ছ¡সিত তিনি। তার পেছনে লেখা, ‘ওয়েলকাম টু বাংলাদেশ’। ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে আমি খুব খুশি!’

তবে সানি একা নন, সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। ঢাকায় নামার পর তারা গেছেন গান বাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। তারা তিনজনে সেলফিও তুলেছেন। সেটি শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।
এর আগে গত বৃহস্পতিবার সানি লিওনের বাংলাদেশে আসার ভিসা আবেদন বাতিল করে তথ্য মন্ত্রণালয়। সেখানে বলা হয়, শামীম আহমেদ রনি পরিচালিত ‘সোলজার’ নামে একটি সিনেমার কাজের জন্য বাংলাদেশে আসার কথা সানিসহ মোট ১১ জন ভারতীয় শিল্পীর। সেখানে ১০ জনকে ভিসা দিলেও সানির ভিসা মেলেনি।

ওই বিবৃতি পত্রে সানি লিওনের আসল নাম করণজিৎ কৌর ওয়েভার। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক। কথা ছিল, ১১ জন শিল্পী বাংলাদেশে এসে নির্দিষ্ট শর্ত মেনে শুটিং করতে পারবেন। কিন্তু সানি ছাড়া বাকি ১০ জনকে ভিসা দেওয়া হয়েছে।

এেিদক, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। তার দেশে প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে কারানজিত কৌর নামে দেশে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল। সব কাগজপত্র ঠিক থাকায় সানি লিওনের ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে। বাংলাদশে প্রবেশ করতে দেওয়া হলেও তিনি শুটিং করতে মানা রয়েছে বলে জানান তিনি।

এর আগে ২০১৫ সালে একবার সানি লিওনের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু সে সময় তার আসার খবরে ফুঁসে ওঠে কয়েকটি ইসলামিক সংগঠন। সানির বাংলাদেশ সফর রুখতে রাস্তায় নামেন তারা। সে সময় ইসলামিক সংগঠনগুলোর দাবির মুখে বাতিল করা হয়েছিল সানির বাংলাদেশ সফর।



 

Show all comments
  • Harunur Rashid ১৩ মার্চ, ২০২২, ১:১৩ এএম says : 0
    Bangladesh does not need so called artist in their country to further demoralize their youth. Already tooooooooooooo much hindustani influence in a Muslim majority nation.
    Total Reply(0) Reply
  • Ahmadullah Abbas ১৩ মার্চ, ২০২২, ৭:১৪ এএম says : 0
    যে দেশে পরীদের মতো নায়িকারা সদর্পে ঘুরে বেড়ায়, যে দেশে রাত নামলেই অভিজাত পাড়ায় উঠতি মডেলদের আনাগোনা বেড়ে যায়, যে দেশে নর্তকীদের ডেকে আনা হয় বিনোদনের নামে, যে দেশে পতিতালয়কে শিল্পে রূপায়নের চেষ্টা চলে—সে দেশে এক সানি লিওনের আসা-যাওয়ায় কী-ই-বা আসে যা
    Total Reply(0) Reply
  • Palas Palas ১৩ মার্চ, ২০২২, ৭:৪১ এএম says : 0
    এমনিতেই দেশের করুন অবস্থা দ্রব্যমূল্যের দাম লাগাম হীন এখন আবার সানি লিওন এসেছে এখন মনে হয় তেলের বাজার আরো বেড়ে যাবে
    Total Reply(0) Reply
  • Anjuman Aliza ১৩ মার্চ, ২০২২, ৭:৪১ এএম says : 0
    এখন দ্রব্যমূল্য উর্ধগতি রেখে সবাই সানি লিওনি আপা কে নিয়ে ব্যস্ত হয়ে যাবে মাস্টার মাইন্ড আমাদের সরকার
    Total Reply(0) Reply
  • Mizanur Rahman ১৩ মার্চ, ২০২২, ৭:৪২ এএম says : 0
    এটা হলো আওয়ামী লীগের একটা কৌশল। মানুষের মন অন্য দিকে মোড় দিতে এই কাজ করা হচ্ছে।
    Total Reply(0) Reply
  • Md Hasan ১৩ মার্চ, ২০২২, ৭:৪২ এএম says : 0
    সানি লিওন তো আইসে।এইবার মিয়া খালিফা আর জনি দাকে এনে। পুরা একটা টিম গঠন করে ফেলা হোক
    Total Reply(0) Reply
  • Md Hasanuzzaman Hasan ১৩ মার্চ, ২০২২, ৭:৪২ এএম says : 0
    দাদার দেশের মানুষকে আটকানোর ক্ষমতা সরকারের নাই প্রমানিত হইলো। আর মন্ত্রী মশাইয়ের চাইতে তাপস দা আরো পাওয়ারফুল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সানি লিওন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ