Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশের ঐশীর গানে নাচলেন সানি লিওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৪:৪৭ পিএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী গাইলেন ‘দুষ্টু পোলাপাইন’ শিরোনামের গান। আর এতে মডেল হয়ে নেচে ঝড় তুললেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। বুধবার (২২ ডিসেম্বর) টিএম রেকর্ডস প্রকাশ করেছে গানের প্রমো। সেখানে এমনই চিত্র দেখা যায়। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। প্রোমো প্রকাশের কয়েক ঘণ্টার ব্যবধানে লাখো দর্শক লুফে নিয়েছেন এটি।

এ প্রসঙ্গে ঐশী বলেন, ‘আমাকে প্রতিটি গানেই নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্ন পূরণ হল। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোনো গানে পারফর্ম করছেন সানি লিওন।’

ঐশীর বিশ্বাস, পুরো গানটি প্রকাশ পেলে তা শ্রোতাদের মাঝে এটি অন্যরকম একটি আলোড়ন তৈরি করবে। বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে দেশের সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডস। শুধু গান নয়, গানের পাশাপাশি তার নান্দনিক উপস্থাপনকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যার কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানসম্পন্ন আকারে।

জানা গেছে, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে মুম্বাইয়ে। বিপুল বাজেটের এ গানটি নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ। প্রতিটি গানের দৃশ্যায়ন ও স্টাইলিং করছেন দেশের অন্যতম ফ্যাশন আইকন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সানি লিওন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ