Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী নগরে ১৬ জুয়াড়ি আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৭:৫৬ পিএম

রাজশাহী নগরে জুয়া খেলার অভিযোগে ১৬ জনকে আটক করা হয়েছে। মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দিনগত রাতে নগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলা এলাকায় এ অভিযান চালানো হয় বলে পুলিশ জানিয়েছে।

আটককৃতরা হলেন- আবু তালেব (৪০), মো. রবিউল (৫৫), মো. রফিকুল (৪২), রবিউল ইসলাম (৩৮), মো. রেজা (৫০), আব্দুল মজিদ (৩২), আনিসুর রহমান (৩২), মতিউর রহমান (৩৫), লালন (৪৫), মো. শামীম (৩৬), তুহিন আলী (৪১), আব্দুর রশিদ (৫০), দেলোয়ার হোসেন (৩৬), শহিদ ইসলাম (৩৩), মনির হোসেন মোহন (৩১), আব্দুল্লাহ আল মামুন (৩৩) ও রাজিব আহম্মেদ (৩৮)। মেহেরন্ডি ও আশপাশের এলাকায় তাদের বাড়ি।
মহানগর ডিবি পুলিশের উপকমিশনার (ডিসি) আরেফিন জুয়েল জানান, জুয়া খেলার সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে জুয়া খেলার সাত সেট তাস ও নগদ ১৫ হাজার ৪৬০ টাকা জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ