Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী শহরে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্য আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১১:৩৭ এএম

নোয়াখালী পৌর এলাকায় অভিযান চালিয়ে তিন কিশোরকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। আটককৃতরা সবাই কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে একটি লোহার তৈরি ছুরি ও একটি লোহার কাটার।

শুক্রবার সকালে তাদের সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়। এরআগে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সোনাপুর-মাইজদী সড়কের জহুরুল হক মিয়ার গ্যারেজ-সিরাজপুর সড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ইকবাল হোসেনের ছেলে রাফসান হোসেন (১৮), বিনোদপুর ইউনিয়নের বেলাল হোসেনের ছেলে মো. আসিফ (১৭) এবং দাদপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. ইমন (১৪)।

জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। রাতে ওই স্থানে কিশোর গ্যাং পরিচালনা ও অপরাধমূলক কর্মকান্ড ঘটাতে সমাবেত হয়। ঘটনায় তাদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ