Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ১৩ টি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৩ সদস্য আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৩:৩৯ পিএম

নাটোরে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে জেলা পুলিশ। সেই সাথে চুরি যাওয়া ১৩ টি মোটর সাইকেল উদ্ধারও করা হয়েছে। আটক ৩ মোটরসাইকেল চোর হলেন আলামিন হীরা (৪০), সাখাওয়াত হোসেন (৪৫) এবং নির্মল সরকার (৪৫)। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিভিন্ন সময়ে চুরি যাওয়া মোটরসাইকেলের এজাহার দায়েরের পর বড়াইগ্রাম থানা পুলিশ এই মোটরসাইকেলগুলো উদ্ধারে তৎপরতা চালায়। এরই অংশ হিসেবে চারটি টিমের অভিযানে ৬ মার্চ বেলা ১১ টার দিকে প্রথমে অভিযুক্ত চোর আলামিন হীরাকে শনাক্ত করে পুলিশ। হীরার দেয়া তথ্য অনুসারে অপর দুই মোটর সাইকেল চোর সাখাওয়াত এবং নির্মল সরকারকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ওই মোটরসাইকেলগুলো উদ্ধার করা সম্ভব হয়।
পুলিশ সুপার লিটন কুমার সাহা আরোও জানান, আটককৃতরা বিভিন্ন সময়ে কৌশলে মোটরসাইকেল চুরি করে কম দামে বিভিন্ন স্থানে লোকজনের নিকট বিক্রি করতো। তাদেও দেয়া তথ্য থেকে ঐ সমস্ত বিক্রি হয়ে যাওয়া মোটরসাইকেলও উদ্ধার করা হয়। তবে উক্ত ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে এবং অভিযান অব্যাহত রেখে তাদের আটকের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ