Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাইকগাছায় অস্ত্রসহ ডাকাত আটক

খূলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ৩:২৬ পিএম

খুলনার পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ আন্তঃ জেলা ডাকাত দলের ১ সদস্যকে আটক করেছে। আটককৃত ডাকাত জীবন সরদার (২৫) উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৌখালী গ্রামের কামরুল সরদারের ছেলে। এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। আজ শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতর মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক সুকান্ত ও বাদী মোঃ আনজির হোসেন জানান, মৌখালী গ্রামের কামরুল সরদারেরর ছেলে জীবন সরদার (২৫) এর নামে পাইকগাছা থানায় চুরি, ডাকাতি, চাঁদাবাজিসহ ১১টি মামলা রয়েছে। তার নামে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুইটি ওয়ারেন্ট রয়েছে। বৃহষ্পতিবার বিকালে ওসি (অপারেশন) সাইদুর রহমান তাকে মৌখালি থেকে আটক করেন। রাতে তাকে নিয়ে তার বাড়ির পাশে ইউপি সদস্য হায়দার আলীর তেতুল গাছের ঝোঁপের মধ্য হতে দেশী একটি এক নলা বন্ধুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জানান, জীবনের নামে পাইকগাছা থানায় ১১ টি মামলা রয়েছে। সে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য। তাকে আটকের জন্য অনেকদিন যাবত চেষ্টা করে যাচ্ছিলাম। বৃহষ্পতিবার আটকের পর তার স্বীকারোক্তিতে অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ