Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভূরুঙ্গামারীতে মানসিক ভারসাম্যহীন মা আছড়ে মেরে ফেলল তার শিশু মেয়েকে

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ২:৩১ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মানসিক ভারসাম্যহীন এক মা তার ৪০ দিনের কন্যা শিশুকে ঘরের দেয়ালে আছাড় দিয়ে মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

নিহত শিশুটির নাম উষা খাতুন। ঘটনাটি ঘটেছে গত বুধবার (২ মার্চ) সন্ধ‍্যায় উপজেলার বলদিয়া ইউনিয়নের সাধুর মোড় ব্রহ্মতর গ্রামে।

জানা গেছে, উপজেলার বলদিয়া ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের আব্দুল লতিফ মাষ্টারের কন্যা মোছাঃ জুই খাতুন (২২) এর সাথে একই ইউনিয়নের সাধুর মোড় ব্রহ্মতর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র স্বপন মিয়ার সাথে কয়েকবছর আগে বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পর জুই খাতুনের মানসিক রোগ দেখা দেয়। তারপরেও তাদের সংসার জীবন চলতে থাকে। গত ৪০ দিন পুর্বে জুই খাতুনের কোল জুড়ে আসে একটি কন্যা সন্তান। ঘটনার দিন বুধবার তার বাবার বাড়ীতে সন্ধ‍্যা ৭ টার দিকে ভারসাম‍্য হারিয়ে জুই খাতুন তার শিশু কন্যাকে ঘরের দরজা বন্ধ করে দেয়ালে আছাড় দিলে ঘটনাস্থলেই শিশুটির মৃতু হয়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘাতক মা ও নিহত শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জুই খাতুনের স্বামী ও শিশুটির বাবা স্বপন মিয়া বলেন,আমার স্ত্রী জুই একজন মানসিক ভারসাম্যহীণ রোগী। সে মাঝে মধ্যেই পাগলের মতো আচরন করত। তার চিকিৎসাও চলছে। কিন্তু বুধবার সন্ধ‍্যায় হঠাৎ করেই ঘরের দরজা বন্ধ করে দেয়ালে আছাড় দিয়ে শিশুটিকে মেরে ফেলে।

এ বিষয়ে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল ইসলাম ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন, শিশুটির লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। যেহেতু শিশুটির মা মানসিক ভারসাম্যহীণ বলে আমরা জানতে পেরেছি। তবে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় আইনগত ব‍্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ