Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় যুবককে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৩:১৮ পিএম

মাদকের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় যুবককে হত্যা করা হয়েছে। জানা যায়, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে যুবককে নির্মম ও নৃশংসভাবে জবাই করে হত্যা মামলার অন্যতম প্রধান আসামি আলমগীর (৪০) কে গ্রেপ্তার করেছে র‍্যাব ৭। গতকাল শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রামের বন্দর এলাকা থেকে তাকে আটক করা হয়।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে র‍্যাব ৭ এর সিনিয়র সহকারি পরিচালক নুরুল আবছার জানান, গত ১৪ ফেব্রুয়ারি ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নে পারিবারিক বিরোধের জের এবং ফেসবুকে প্রতিপক্ষকে ‘মাদক ব্যবসায়ী’ উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে মুহাম্মদ জসিম উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে নির্মম ও নৃশংসভাবে গলা কেটে হত্যা করে।

এ সময় জসিমকে বাঁচাতে গিয়ে তার দুই ভাই মুহাম্মদ করিম ও মুহাম্মদ রফিক আহত হয়। ঘটনার পর নিহতের বোন বাদী হয়ে ভুজপুর থানায় মামলা দয়ের করেন।

মামলায় এজাহারভুক্ত ২ নাম্বার আসামি আলমগীর। তার বিরুদ্ধে ভূজপুর থানায় ১টি হত্যা মামলা ও ১টি অস্ত্র আইনে মামলা রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ