Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে ৪২ কেজি গাঁজাসহ ২ ব্যাক্তি আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫৩ পিএম

বুধবার (১৬ ফেব্রুয়িারি) উপজেলার কুমিল্লা-ঢাকাগামী মহাসড়কের উপরে অভিযান করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪২কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে একটি প্রাইভেটকার জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।
আটককৃতরা হলেন, রাজধানীর কামারাঙ্গীচর এলাকার নুর মোহাম্মদ মিয়ার ছেলে মো. রনি(২০) ও ঢাকার সবুজবাগ এলাকার মৃত রেজু মিয়ার ছেলে মো. মজিবুর রহমান (৩৮)।
র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার কুমিল্লা-ঢাকাগামী মহাসড়কের উপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক পরিবহনের সময় ৪২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে গাঁজা দেশের বিভিন্ন জেলা থেকে আনয়ন করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ