Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের আলোচিত কিশোর ইয়াছিনের অটোরিকশা নোয়াখালীতে উদ্ধার, গ্রেপ্তার-৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৯ পিএম

লক্ষ্মীপুরের আলোচিত কিশোর অটোরিকশা চালক মো. ইয়াছিনের অটোরিকশা চুরির ঘটনায় ৫জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১, নোয়াখালী।

বুধবার ভোরে নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, আন্তঃজেলা চোরচক্রের সদস্য লক্ষ্মীপুরের লাহারকান্দি ইউনিয়নের আবুল কালামের ছেলে মো. রুবেল হোসেন (৩০), একই ইউনিয়নের আহছান উল্যার ছেলে নিজাম উদ্দিন (২৪) ও অলি আহম্মদের ছেলে হেলাল উদ্দিন (৪৫), ভবানীগঞ্জ ইউনিয়নের শাহ ছবিউল করিমের ছেলে শাহ মঞ্জুরুল করিম ওরফে নাঈম (৩১) এবং নোয়াখালীর বিনোদপুর ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর ছেলে আব্দুল জলিল (৫২)।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী আব্দুল জলিলের দেয়া তথ্যমতে নোয়াখালী সদরের বিনোদপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের কাদির হানিফ গ্রামের হুজু মিয়ার বাড়ীর রুবেলের গ্যারেজ থেকে ইয়াছিনের চুরি হওয়া ব্যাটারি চালিত অটোরিকশাটি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানায়, অটোরিকশাটি চুরি করে মাইজদী এলাকায় অপর ২ আসামী নাঈম ও জলিলের কাছে নগদ ২৫ হাজার টাকায় বিক্রি করে দেয়। উদ্ধারকৃত অটোরিকশা এবং আসামী রুবেল ও নিজামকে চালক ইয়াছিন সনাক্ত করে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে অভিযোগকারী জনি লক্ষ্মীপুর সদর থানায় বাদী হয়ে এজাহার দায়ের করেন।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি বেলা ১১টায় চালক মো. ইয়াছিন আরাফাত (১৪) অটোরিকশা নিয়ে লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ চৌরাস্তার মাথায় পৌঁছলে, আসামী রুবেল হোসেন, নিজাম উদ্দিন পরিকল্পিতভাবে ভবানীগঞ্জ বাজারের উদ্দেশ্যে তার অটোরিকশা ভাড়া করে বিভিন্ন এলাকায় অটোরিকশা ঘুরায়। দুপুর অনুমান দেড়টার দিকে চালক ইয়াছিন আরাফাত অটোরিকশার আসামীদ্বয়কে সাথে নিয়ে ঘটনাস্থল লক্ষ্মীপুর থানাধীন পলোয়ান মসজিদের পশ্চিম পাশের ৬ তলা বিল্ডিংয়ের সামনে পৌঁছলে, আসামী রুবেল হোসেন ৬ তলা বিল্ডিং এর ৩য় তলা হতে সাউন্ডবক্স আনার জন্য চালক ইয়াছিনকে বলে। তখন চালক মো. ইয়াছিন আরাফাত অটোরিক্সাটি আসামীদ্বয়ের হেফাজতে রেখে ৩য় তলায় সাউন্ড বক্সের জন্য যায়। রুবেল তার ব্যবহৃত মোবাইল হতে ইয়াছিন এর মোবাইলে ফোন করে ৩য় তলার রুমের কথা বলতে থাকে। চালক ইয়াছিন আরাফাত বিল্ডিংয়ের ৩য় তলায় গিয়ে কাউকে দেখতে না পেয়ে পুনরায় বিল্ডিংয়ের নিচে এসে দেখতে পায় তার অটোরিকশাটি নেই। রুবেল এর নাম্বারে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। উক্ত ঘটনাটি দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করে। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ