Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামুতে ইয়াবাসহ তিন কারবারি আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৯ পিএম

রামুতে মুজিব বর্ষে অসহায় পরিবারের কাছে ঘর বরাদ্দ দিতে গিয়ে ইউএনও এবং সহকারী কমিশনারে (ভূমি) হাতে ইয়াবাসহ ধরা পড়েছে তিন কারবারি। এসময় তাদের ধরতে চার রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে রামু থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে রামুর দক্ষিণ খুনিয়াপালং মির্জাআলী দোকান স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। আটক কাবাীরা হচ্ছে- আবদুল হামিদের পুত্র আব্বাস খান, ছৈয়দ আলমের পুত্র মোঃ কায়ছার ও আবদুর রহিমের পুত্র নুরুলহক।

জানা গেছে, মুজিব বর্ষে
প্রধানমন্ত্রীর উপহার অসহায় লোকজনকে ঘর বরাদ্দের জন্য সরকারী জায়গা পরিদর্শনে যান রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা, সহকারী কমিশনার রঞ্জন চাকমা ও একদল পুলিশ। এসময় পাঁচ মাদক কারবারি গুহায় বসে ইয়াবা প্যাকেটজাত করছিল।

ইউএনও এই দৃশ্য দেখতে পেয়ে তাদের ডাক দেয়। এতে মাদক কারবারিরা ক্ষিপ্ত হয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে। ধাওয়া করে পুলিশ ওই তিন গডফাদারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ