Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের ভয় দেখিয়ে বাগেরহাটে টাকা নেয়ার সময় প্রতারক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৪ পিএম

বাগেরহাটে পুলিশের ভয় দেখিয়ে টাকা নেওয়ার সময় জাহাঙ্গীর আলম লাভলু (৫০) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে বাগেরহাট নতুন পুলিশ লাইনের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক জাহাঙ্গীর আলম লাভলুর পুলিশ লাইনের সামনে চায়ের দোকান রয়েছে। এক সময় সে বাগেরহাটে-ঢাকা রুটে হামীম পরিবহনের চালক ছিল।
বাগেরহাট ট্রাফিক পুলিশ সূত্রে জানা যায়, গাড়িতে কাগজপত্র না থাকায় সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাটের রামপাল গোবিন্দপুর গ্রামের মো. আক্কাস আলী শেখের ছেলে মিলন সেখ টিটু’র বাগেরহাট-হ-১১-৯১৩৮ নম্বরের মোটরসাইকেলটি আটক করে ট্রাফিক পুলিশের সদস্যরা। কোন কাগজ পত্র দেখাতে না পারায় মটর সাইকেলটি পুলিশ লাইনে আনা হয়। এদিন রাতে মিলন শেখ গাড়ীর ব্লু বুক ও ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র নিয়ে আসলে, গাড়িটি দিয়ে দেওয়া হয়। গাড়ি নিয়ে যাওয়ার সময় গাড়ি ছাড়ানোর (ফিরিয়ে দেওয়া) জন্য চায়ের দোকানি লাভলু মিলনের কাছ থেকে ৫ হাজার ১০০ টাকা চায়। টাকা না দিলে মামলা হতে পারে এমন ভয় দেখায়। পরে মামুন লাভলুকে টাকা দেওয়ার জন্য ডাকলে পুলিশ হাতেনাতে লাভলুকে আটক করে।
বাগেরহাট ট্রাফিক পুলিশের পরিদর্শক মামুন অর রশীদ বলেন, লাভলু ভয় দেখিয়ে অনৈতিকভাবে টাকা দাবি করায়, তাকে মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেছি। ট্রাফিক পুলিশকে দেওয়ার কথা বলে, বা ট্রাফিক পুলিশের নামে কোন লোক টাকা চাইলে ট্রাফিক পুলিশকে জানানোর অনুরোধ করেন তিনি।
বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, প্রতারণার মাধ্যমে টাকা গ্রহণের সময় আমরা লাভলুকে আটক করেছি। এ ঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ