Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে চার ছিনতাইকারী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৯ পিএম

রাজশাহী মহানগরীতে আলাদা দুটি অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে। একটি ছিনতাইয়ের ঘটনায় নগরীর রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত চারজন হলো: নগরীর দাসপুকুর এলাকার মমিনুল ইসলাম হৃদয় (২৪), বহরমপুর এলাকার মো. আরিফ (২৩), তেরখাদিয়া ডাবতলা এলাকার কোরাইশিন কেরোশিন (২২) এবং নতুন বিলসিমলা এলাকার সেলিম ওরফে মাইকেল (৩০)।
রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল জানান, গত ৩০ জানুয়ারি রাতে লক্ষ্মীপুর টিবিপুকুর এলাকায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর কাছ থেকে ভ্যানেটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ছাত্রী ছিনতাইকারীদের ব্যবহৃত মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নম্বর উল্লেখ করে থানায় মামলা করেন। এর সূত্র ধরে শুক্রবার রাতে রাজপাড়া থানা পুলিশ হাইটেক পার্ক এলাকা থেকে মমিনুল ইসলাম হৃদয় ও মো. আরিফকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র, বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এই দুই আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে রাতেই নগরীর তেরোখাদিয়া ডাবতলা এলাকা থেকে কোরাইশিনকে ছিনতাই করা দুটি মোবাইল ফোন ও একটি চাকুসহ গ্রেপ্তার করা হয়। এ ছাড়া শনিবার সকালে নগরীর নতুন বিলশিমলা এলাকা থেকে সেলিমকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে গ্রেপ্তার চারজনকেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ