Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনের পর বিজয়ী প্রার্থীর বাড়িতে হামলায় আসামি শতাধিক, আটক ৯

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৪:০৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সপ্তম ধাপের ইউপি নির্বাচনে নব নির্বাচিত এক মেম্বারের বাড়িতে হামলা, ভাঙচুর, আগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় ২৫ জনের নাম উল্লেখসহ প্রায় শতাধিক আসামি করে মামলা করা হয়েছে।
বুধবার রাতে নির্বাচিত মেম্বার আবুল বাশার বাদী হয়ে ওই মামলা দায়ের করেন। মামলার পর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নজরুল ইসলামসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার সকালে উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচার চর মাইজপাড়া গ্রামের সপ্তম ধাপের ইউপি নির্বাচনে নব নির্বাচিত মেম্বার আবুল বাশারের বাড়িঘরসহ আশেপাশের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর, অগ্নিসংযোগ লুটপাট ও একটি গরু পিটিয়ে হত্যা করে। এঘটনায় গতকাল বুধবার মেম্বার আবুল বাশার বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় আওয়ামী লীগের বিদ্রোহী পরাজিত প্রার্থী নজরুল ইসলাম, মেম্বার পদে পরাজিত ফাখরুল ইসলাম হাক্কু। এছাড়াও মমতাজ উদ্দিন, নোমান মিয়া, আনিছুর রহমান গোলাম, ইউছুফ আলী, ইসলাম উদ্দিন, সাইফুল ইসলাম, রিপন মিয়াকে আটক করে পুলিশ। পরে বৃহস্পতিবার তাদের কোর্টে প্রেরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, এঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ