Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামীকে হত্যার হুমকি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ২:৫৩ পিএম

বোমা হামলার হুমকির পর মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামী ডগলাস এমহফকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার ওয়াশিংটনের একটি স্কুল পরিদর্শনের সময় বোমা হামলার হুমকি এলে তাঁকে সরিয়ে নেওয়া হয়। কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।

কর্মকর্তারা জানান, ডগলাস এমহফ ওয়াশিংটন ডিসির ডানবার হাই স্কুলে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান। হুমকি থাকায় শিক্ষার্থীদেরও সরিয়ে নেওয়া হয়েছে।
ওয়াশিংটনের সরকারি স্কুলের মুখপাত্র এনরিক গুতেরেস বলেন, ‘আমরা আজকে হুমকির সম্মুখীন হয়েছিলাম, তাই আমরা সবাইকে সতর্কতা অবলম্বন করে সরিয়ে নিয়েছি। আমি মনে করি এখন সবাই নিরাপদ।
এমহফের মুখপাত্র কেটি পিটার্স এক টুইট বার্তায় বলেন, এমহফ নিরাপদে আছেন। স্কুলটি খালি করা হয়েছে। আমরা গোয়েন্দা ও পুলিশের কাছে তাদের কাজের জন্য কৃতজ্ঞ।
কমলা হ্যারিস হলেন যুক্তরাষ্ট্রের প্রথম নির্বাচিত নারী মার্কিন ভাইস প্রেসিডেন্ট। সেই সঙ্গে তিনি যুক্তরাষ্ট্রের প্রথম কৃষ্ণাঙ্গ নারী ভাইস প্রেসিডেন্টও। সূত্র : সিএনএন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ