Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে সাংবাদিককে গ্রেপ্তার করে জেলে পাঠানোর হুমকি

ঝিনাইগাতী (শেরপুর) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৯ পিএম

সংবাদ প্রকাশের অপরাধে সাংবাদিককে গ্রেপ্তার করে জেলে পাঠানোর হুমকি দিয়েছেন রাংটিয়া বিট অফিসার মকরুল ইসলাম আকন্দ। ৫ ফ্রেব্রুয়ারি ঝিনাইগাতী উপজেলা সদরের ধানহাটি মোড়ে তিনি এ হুমকি দেন।
উল্লেখ্য, গত ৬ জানুয়ারি দৈনিক ভোরের কাগজে ’শেরপুরে বন কর্মকর্তাদের বিরুদ্ধে ছাড়পত্র বানিজ্যের অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশের পর দৈনিক ভোরের কাগজের শেরপুর প্রতিনিধি খোরশেদ আলমকে বন মামলায় জড়িয়ে জেলে পাঠানোর হুমকি দেন ওই বিট অফিসার।
রবিবার রাতে বিট অফিসার নিকট গারো পাহাড়ে অবৈধভাবে পাথর উত্তোলন ও পাচারের বিষয়ে জানতে চাইলে সে বলেন, বনের বিরুদ্ধে লেখালেখি করেন কেন? লিখলে গ্রেপ্তার করে সোজা জেলে পাঠিয়ে দেব?।
জানা গেছে, ঝিনাইগাতী উপজেলার গজনী বিটের গান্দিগাঁও,চালচাটি, বাকাকুড়া, গজনীসহ বিভিন্ন স্থানে অবৈধভাবে পাথর ও বালু উত্তোলনে বিভিন্ন স্থানে পাচার করা হচ্ছে। এ ব্যাপারে ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা মোঃ রহুল আমীনের সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যাপরটি দেখবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ