Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর মোহনপুর থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার, আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৭ পিএম

প্রাইভেট পড়ে আসার সময় রাজশাহীর মোহনপুর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। অপহরণের ৪৮ ঘন্টা পর সোমবার রাজশাহী শহর থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ। স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে সহযোগী আশরাফুল ইসলাম বাবু (৪৪) ও মোক্তার হোসেন (৩৫) কে উপজেলার বাকশিমইল গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামী করে থানায় মামলা করেছিলেন।
স্কুলছাত্রীর মা বলেন, প্রাইভেট থেকে আসা-যাওয়ার পথে আমার মেয়েকে উপজেলার নওনগর গ্রামের শামসুল প্রামানিকের ছেলে ইমরান প্রামানিক (৪০), গ্রেপ্তারকৃত আসামি আশরাফুল ইসলাম ও মোক্তার হোসেনের সহযোগিতায় উত্ত্যক্ত করতো। গত ৫ ফেব্রুয়ারি শনিবার সকালে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ইমরান প্রামানিক ও তার লোকজন আশরাফুল ইসলাম বাবু ও মোক্তার হোসেন আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে রাজশাহী শহরে রেখে আমার মেয়েকে ধর্ষণ করে ইমরান প্রামানিক। এ ঘটনায় সোমবার রাতে মোহনপুর থানায় ইমরানসহ তিনজনকে আসামি করে আমি মামলা করেছি।
মোহনপুর থানার অফিসার ওসি তৌহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মুল আসামীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ