Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে ১৩৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৪:২৫ পিএম

নাটোরে ১৩৭ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাটোর র‌্যাব ক্যাম্প প্রশাসন। সোমবার দুপুরে সদর উপজেলার আগদিঘা পশ্চিমপাড়াস্থ এলাকা থেকে মোঃ হাবিবুর রহমান ঠান্টুকে এই ইয়াবাসহ আটক করা হয়। তার পিতার নাম মৃত মকবুল হোসেন। তার গ্রামের বাড়ি নলডাঙ্গা উপজেলার দিয়ার কাজিপুর এলাকায়।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ থেকে পাঠানো ইমেইল বার্তায় জানা যায় সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেনের নেতৃত্বে সোমবার দুপুর দেড়টার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নাটোর জেলার সদর থানাধীন আগদিঘা পশ্চিমপাড়া গ্রামস্থ জনৈক মোঃ আলমগীর ফকির, পিতা-মৃত আক্কাছ ফকির এর রাইচ মিলের সামনে কাচা রাস্তার উপরে ১৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি মোবাইল, ২টি সীমকার্ড ও ১টি মেমোরী কার্ড মোঃ হাবিবুর রহমান ঠান্টু (৪৪) কে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি মোঃ হাবিবুর রহমান ঠান্টু জব্দকৃত আলামত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী।
উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে বলে ইমেইল বার্তায় জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ