Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারী সহকর্মীর সঙ্গে সম্পর্কের জের : সিএনএন প্রধানের পদত্যাগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০৬ এএম

এক নারী সহকর্মীর সাথে সম্পর্কের জেরে মার্কিন যুক্তরাষ্ট্রের বিখ্যাত সংবাদ মাধ্যম সিএনএনের প্রধানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন জেফ জাকার। তার পদত্যাগের বিষয়টি অবিলম্বে কার্যকর করা হবে। গত বুধবার (০২ ফেব্রুয়ারি) সকালে তিনি পদত্যাগের কথা জানান।

পদত্যাগ নিয়ে পাঠানো ইমেইলে তিনি লিখেছেন, ওই সম্পর্ক সম্প্রতি শুরু হয়। যখন শুরু হয় তখনই এটা বলা প্রয়োজন ছিল কিন্তু আমি তা করিনি। এটা ভুল ছিল। ফল হিসেবে আমি আজ পদত্যাগ করছি।
জাকার ওই ইমেইলে তার সহকর্মীর নাম উল্লেখ করেননি। তবে সিএনএনের খবরে তার নাম অ্যালিসন গলাস্ট বলে জানানো হয়। তারা দুই দশকেরও বেশি সময় একসঙ্গে কাজ করছেন।
তারা দুজনে আরেক সংবাদ মাধ্যম এনবিসিতে ১৯৯৮ সালে একসঙ্গে কাজ শুরু করেন। জাকার সিএনএনে আসার পর প্রথম গলাস্টকে নিয়ে আসেন। বর্তমানে তিনি চ্যানেলটির বিপণন বিভাগের প্রধান হিসেবে কাজ করছেন।
এক বিবৃতিতে গলাস্ট বলেছেন, আমরা প্রায় দুই দশক ধরে ভালো বন্ধু এবং সহকর্মী। তবে সম্প্রতি করোনার সময়ে আমাদের সম্পর্ক ভিন্ন দিকে মোড় নিয়েছে। জাকার সিএনএন ছাড়লেও গলাস্ট তার পদে বহালই থাকছেন। সূত্র : সিএনএন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদত্যাগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ