Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগ দাবী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৭:৫৪ পিএম

ফুলপুরে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্যদিয়ে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের দাবী করা হয়েছে।

জেলা উত্তর যুবদলের সহ-সভাপতি উপজেলা যুবদলের সভাপতি মোঃ সানোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাধারন সম্পাদক দিদারুল ইসলাম বিপুল ফকির ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় থানা রোডের দলীয় কার্যালয় চত্বরে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা উত্তর বিএনপি'র সদস্য ফুলপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ এমদাদ হোসেন খান, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কুদরত আলী, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আমজাদ সরকার, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল, সহ সভাপতি আমিনুল ইসলাম তালুকদার, পৌর বিএনপির সহ সভাপতি মোখলেছুর রহমান ভুলু, নজরুল ইসলাম, পৌর বিএনপির সাধারন সম্পাদক একেএম আজহারুল হক রিপন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী আলম, বিএনপি নেতা আমিনুল ইসলাম তালুকদার, জেলা কৃষকদলের সদস্য সচিব শাহ মোহাম্মদ আলী, জেলা উত্তর যুবদলের সহ-সভাপতি আমিনুল ইসলাম লিটন, উপজেলা যুবদলের সহ-সভাপতি মোতালেব হোসেন শহিদ, ফরিদ আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক খালেদ মোশারফ সোহাগ, যুবদল নেতা ওয়াহেদুজ্জামান মিঠুন, ইমাম হোসেন, সাইদুর রহমান ফকির, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহ্ ইমরুল কায়েস, পৌর ছাত্রদলের সদস্য সচিব হেলাল উদ্দিন, কলেজ ছাত্রদলের সদস্য সচিব আরিফুল হক আরিফসহ উপজেলা৷ পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে ফুলপুর পৌর যুবদলের আহবায়ক আজহারুল হক তুলার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজের পরিচালনায় আমুয়াকান্দায পৃথক ভাবে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার।
আরও উপস্থিত ছিলেন, জেলা উত্তর বিএনপির সদস্য এডভোকেট সৈয়দ এনায়েত উর রহমান, জেলা উত্তর বিএনপির সদস্য আলহাজ্ব সিদ্দিকুর রহমান, জেলা উত্তর বিএনপির সদস্য ও পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র আমিনুল হক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলু, এমরান হাসান পল্লব, ফজলুল করিম খান, ওয়াজেদুল ইসলাম, আইয়ুব খান, আদম আলী, হুমায়ুন কবির মিলন (সাবেক কমিশনার), হেকিম মড়ল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাবিবুর রহমান, যুগ্ম আহবায়ক পলাশ সরকার, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইদুর রহমান সাইদ, ছাত্রদলের এ কে এম সুজা উদ্দিন,উমর ফারুক সরকার, তাতীদলের রফিকুল ইসলাম ফকির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ