Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে বেইলী ব্রীজ ভেঙ্গে ট্রাক ঝিরিতে। নিহত ১, রুমা উপজেলার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৬ পিএম

বান্দরবানে সড়ক দূর্ঘটনায় একজন ট্রাক ড্রাইভার নিহত হয়েছে। বান্দরবানের রুমা উপজেলায় যাওয়ায় পথে চাল বোঝাই একটি ট্রাক ব্রীজ ভেঙ্গে ঝিরিতে পড়ে গেলে এ ঘটনা ঘটে। ফলে বান্দরবানের সাথে রুমা উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

এ ঘটনায় ট্রাকের চালক আব্দুল গফুর নিহত হন । তার বাড়ি বান্দরবানের হলুদিয়া এলাকায় ।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টার সময় বান্দরবান থেকে একটি চাল বোঝাই ট্রাক রুমা যাওয়ায় পথে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাইক্ষ্যংঝিড়ির বেইলী সেতুটি পার হতে গিয়ে ট্রাকটি ব্রীজসহ ভেঙ্গে ঝিরিতে পড়ে যায়। এতে ঘটনা স্থলে ট্রাকের চালক আব্দুল গফুর নিহত হন ।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মান্নান জানান, ব্রেইলী ব্রীজ ভেঙ্গে ট্রাকসহ ঝিরিতে পড়ে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন আছে। ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে ঘটনার পরে বান্দরবানের দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে যান।

বান্দরবানের রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো : মামুন শিবলী জানান, একটি চাল বোঝাই ট্রাক ব্রেইলী ব্রীজ পার হতে গিয়ে ব্রীজসহ ভেঙ্গে ঝিরিতে পড়ে গেছে। আমরা উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক

৩ ফেব্রুয়ারি, ২০২২
৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ