Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গার্মেন্টসকর্মীর মৃত্যু ট্রাক চাপায়

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:৩৫ এএম

ঢাকার ধামরাইয়ে ট্রাকচাপায় আফসানা আক্তার নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। গতকাল রোববার সকালের দিকে ধামরাইয়ে-জয়পুরা সোমভাগ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মামা বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। নিহত আফসানা আক্তার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের কুল্লা হালুয়াপাড়া এলাকার আফজাল হোসেনের মেয়ে। তিনি উপজেলার সোমভাগ ইউনিয়নের ফুকুটিয়া জিটিএল গার্মেন্টসে চাকরি করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে জয়পুরা থেকে অটোরিকশায় করে কর্মস্থলে যাচ্ছিলেন আফসানা। পথে জয়পুরা জেলেপাড়া এলাকার আব্দুর রশিদের বাড়ির কাছে পৌঁছালে উল্টো দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে পোশাক শ্রমিক আফসানা সড়কে পড়ে গেলে ট্রাকের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে উঠে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে এলাকাবাসী ট্রাকটি থামাতে পারলেও চালক পালিয়ে যায়।
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু ট্রাক চাপায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ