Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ট্রাক চাপায় নিহত-২

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৫:৫১ পিএম

 মীরসরাইয়ে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হন। এতে গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ২টায় উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশাকে ট্রাক চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. রুবেল (৩০) স্থানীয় করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। অন্যজন রিকশার চালক একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের মো. ইউসুপ। আহতরা হলেন খোরশেদ আলম ও নাজমুল হোসেন। আহতদের মধ্যে প্রথমে দু'জনকে স্থানীয় বারইয়ারহাট পৌর এলাকার বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র জানান, ট্রাকের চাপায় ব্যাটারিচালিত রিকশার চালক ইউসুপ ও যাত্রী রুবেল ঘটনাস্থলেই মারা যান। বাকি আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ঘটনার পরপর পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ