Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অ্যাম্বুলেন্স আটকানোয় শিশুর মৃত্যুর ঘটনায় আটক ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫৫ এএম

গাজীপুরের আশুলিয়ায় সড়কে সাইড না দেওয়া নিয়ে দ্বন্দ্বে রোগীসহ অ্যাম্বুলেন্স আটকে চালক ও হেলপারকে মারধর এবং অ্যাম্বুলেন্সের ভেতরে শিশু রোগীর মৃত্যুর ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার বাইপাইল নামাবাজার ও বাইপাইল আড়তের ভেতর থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- ইমরান ও হানিফ। প্রাথমিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় নিহত শিশুর বাবা আলম মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সামিউল ইসলাম বলেন, অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার মূল হোতা মাইক্রোবাস চালক নজরুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে সাভারের আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় সড়কে সাইড না দেওয়া নিয়ে দ্বন্দ্বে রোগীসহ অ্যাম্বুলেন্স আটকে চালক ও হেলপারকে মারধর করে অপর একটি মাইক্রোবাসের (চ-১৫৭৩২৩) চালকসহ কয়েকজন ব্যক্তি। পরে চাবি নিয়ে অ্যাম্বুলেন্স আটক করলে ছটফট করে ভেতরেই প্রাণ হারায় আফসানা নামের এক শিশু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ