Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে ভোট কেন্দ্রে পুলিশ-বিজিবির ওপর হামলার অভিযোগে আটক-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

সেনবাগে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে দায়িত্বরত পুলিশ-বিজিবি’র ওপর হামলার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার নবীপুর ইউপির বড়চারিগাঁও গ্রামের ওজি উল্যার ছেলে জহির উদ্দিন (৩০) ও একই গ্রামের আবদুর গফুরের ছেলে শাখাওয়াত হোসেন (২৮)।

সোমবার বিকেল ৩টার দিকে নবীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের এসফাকুল হক মান্না দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর পৌনে ৩টার দিকে নবীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের এসফাকুল হক মান্না দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রে দায়িত্বরত পুলিশ ও বিজিবি সদস্যদের উপর অতর্কিত ভাবে ৫ রাউন্ড গুলি ছুড়ে ও ইটপাটকেল নিক্ষেপ কওে একদল সন্ত্রাসী ভোট কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এ সময় কর্তব্যরত পুলিশ ও বিজিবি ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে। তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

সেনবাগ থানার ওসি মো.ইকবাল হোসেন পাটোয়ারী জানান, দুই ব্যক্তিকে আটক করা হয়েছে সত্য। আসামিদের এখনো থানায় নিয়ে আসা হয়নি। তাদেরকে থানায় নিয়ে আসলে আটক করার কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ