Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের বিশেষ অভিযানে আটক ১২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৩:৩৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিশেষ অভিযানে হত্যা মামলা ও সাজাপ্রাপ্ত আসামিসহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। পরে শনিবার দুপুরে আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়।

জানা যায়, ৭ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন এলাকায় হত্যা, সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামিরা নিজ নিজ এলাকায় অবস্থান করে ঘুরাফেরা করছে। বিভিন্ন আসামিরা এলাকায় অবস্থান করছে এমন খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া আসামিদের গ্রেফতার করতে বিশেষ অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেন। পরে শুক্রবার দিবাগত রাত তারা অভিযানে নামেন। এসময় উপজেলার বগাপুতা গ্রামের হত্যা মামলার আসামি শান্ত মিয়া, রাজারামপুর গ্রামের আব্দুস ছালাম, বিল্লাল মিয়া, গুইলাকান্দা গ্রামের মোহাম্মদ আলী, ফতেহ নগর গ্রামের আল-আমীন, মৃগালী গ্রামের মোসলেম উদ্দিন, ইসলাম উদ্দিন, রুহুল আমিন, মাঝিয়াকান্দি গ্রামের সুজন মিয়া, মোমতাজ আলী, মোছাঃ ময়মুনা, সুফিয়া বেগমকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে আসামিদের কোর্টে প্রেরণ করা হয়।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলা ও সাজাপ্রাপ্ত আসামিসহ ১২ জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। এঅভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ