Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ায় ভূয়া র‍্যাব সদস্য আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৩:৪৭ পিএম

উখিয়ায় র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ভুয়া র‍্যাবকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন -১৫ এর সদস্যরা।
সোমবার (২৪ জানুয়ারি) র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার বিকাল ৫টায় উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালী বাজার থেকে তাকে আটক করা হয়। আটক যুবক গোপালগঞ্জের কাশিয়ানী থানার রাজপাট এলাকার আকবর আলী মুন্সির ছেলে সুমন মুন্সী (৩০) বলে জানা গেছে।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক আবু সালাম চৌধুরী কক্সবাজার জার্নালকে জানান, র‍্যাবের কাছে খবর আসে এক ব্যাক্তি বালুখালী বাজার র‍্যাব পরিচয়ে চাঁদা দাবী করছে। এমন খবরে র‍্যাবের একটি দল তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে। র‍্যাব পরিচয়ে চাঁদা দাবী করা যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে জ্যাকেট পরিহিত অবস্থায় আটক করে। আসামীর দেহ তল্লাশী করে একটি ভূয়া র‍্যাব আইডি কার্ড, একটি হ্যান্ডকাপ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের রিং এবং নগদ ৪ হাজার একশো টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে সে একজন চাকুরিচ্যুত সেনা সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ র‍্যাব পরিচয়ে লোকজনের সাথে প্রতারণা, বিভিন্ন এলাকা হতে চাঁদাবাজি করে অর্থ ও সম্পত্তি আদায় করে আসছে বলে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ