Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ বিরোধী তৃতীয় লিঙ্গের লাবণীকে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ২:৩৮ পিএম

যশোরে লাবণী (৩৫) নামে তৃতীয় লিঙ্গের একজনকে ছুরিকাঘাতে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে যশোর-ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে মাঠের ভিতরে রাস্তার ওপর এই ঘটনা ঘটে। নিহত লাবণীর বাবা করিম মিস্ত্রী। যশোর শহরের বেজপড়ার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী নাজমা ও সেলিনা জানান, লাবণী, নাজমা ও সেলিনা একসঙ্গে যশোর শহরের ধর্মতলায় হিজড়া সরদার পাঞ্জির অধীনে ছিলেন। মন ও মতের মিল না হওয়ায় তারা তিনজন পাঞ্জির থেকে আলাদা হয়ে যান। এ নিয়ে পাঞ্জির ও তার লোক মুন্নি, বর্ষা, ও সনিয়া প্রায়ই সময় তাদের হত্যার হুমকি দিতেন। শনিবার সকালে তারা তিনজন গ্রামে যান। হালসা ব্রিজের কাছে পৌঁছালে মুখে মাস্ক পরা দুইজন এসেই লাবণীর গলায় ছুরি দিয়ে পোচ দেয়। এ সময় লাবণী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় লাবণীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস জানান, গুরুতর অবস্থায় তাকে হাসপাতেলে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কী কারণে কেন এই হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ