Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে র‌্যাবের অভিযানে ১৪ মাদকসেবী আটক

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৬:১৮ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে র‌্যাবের অভিযানে ১৪ মাদকসেবী আটক করেছে। বুধবার ৩টায় উপজেলার বাগজানা ইউনিয়নের আটাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো- উপজেলার তুরিপাড়া মহল্লার শ্রী নকুল সিংএর ছেলে শ্রী চঞ্চল সিং (৩০), মাতখুর গ্রামের আব্দুর রশিদের ছেলে রেজাউল করিম (২১), পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের ফরুক হোসেনের ছেলে শাহিন আলম (২০), বাবুল ইসলামের ছেলে কারিমুল ইসলাম (২০), ফরিদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (১৯), সামাদ আলীর ছেলে রাব্বী হোসেন (২০), মাস্টারপাড়া গ্রামের শফির উদ্দিন মোল্লার ছেলে তারেক মোল্লা (৩০), নয়ন সিং এর ছেলে রিদয় সিং (২২), সরকারপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে রুবেল ইসলাম (২৮), রামভদ্রপুর গ্রামের মন মাড্ডীর ছেলে বিমল মাড্ডী (২১), কমল পাহানের ছেলে প্রান্ত চৌহান (১৯), উত্তর গোপালপুর গ্রামের আমজাদ আকন্দের ছেলে রিদয় আকন্দ (২১), আনোয়ার ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৬) ও ভুইডোবা গ্রামের মৃত শফি উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৭)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডানার লেঃ কমান্ডার তৌকির জানান, তাদের মাদক সেবন অবস্থায় হাতে নাতে আটক করা হয়। পরে আটক মাদকসেবীদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হইয়াছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ