Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে ৩৭ দিন ধরে মাদ্রাসাছাত্র নিখোঁজ

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৪:৩৫ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৩৭ দিন ধরে মো. রেদওয়ান (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে উপজেলার হাটভোগদিয়া নূরে মদিনা মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র। রেদওয়ান গত ২১ নভেম্বর রবিবার সকাল থেকে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে লৌহজং থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নম্বর ১০০০।

মাদ্রাসার মুহতামিম (অধ্যক্ষ) মাওলানা মোহাম্মদ ইউনুস জানান, রেদওয়ান ঘটনার দিন ভোরে জামাতে ফজর নামাজ আদায় করেছে। এরপর ওইদিন সকাল সাড়ে ৬টা থেকে তাকে পাওয়া যায়নি। তিনি আরও জানান, রেদোয়ানের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামে।
নিখোঁজ রেদোয়ানের বাবা মো. সেন্টু মুঠোফোনে জানান, আমার ছেলের মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়ার খবর শুনে লৌহজংয়ে গিয়েছি। মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, রেদোয়ান কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বের হয়েছে। কিন্তু আমার ছেলে ১ মাস ৭ দিনেও বাড়ি ফিরে আসেনি।
কোনো সহৃদয় ব্যক্তি রেদোয়ানের সন্ধান পেলে মাদ্রাসার মুহতামিম মাওলানা ইউনুসের মুঠোফোন নম্বর ০১৭১৪২১২৭৮০ ও রেদোয়ানের বাবা মো. সেন্টুর মুঠোফোন নম্বর ০১৭৪৮৬১৮০৫৪-তে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ