Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পবিত্র কাবা শরিফের গিলাফ সেলাইয়ের সৌভাগ্য হলো সানার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১১:২৬ এএম

সম্প্রতি প্রথমবারের মতো স্বামীকে নিয়ে ওমরাহ করতে গেছেন অভিনেত্রী সানা খান। ওমরাহ পালনের ফাঁকে পবিত্র কাবা শরিফের কালো গিলাফ সেলাইয়ের কাজে অংশ নেওয়ার সৌভাগ্য অর্জন করেছেন সানা খান। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিলাফ সেলাইয়ের একটি ভিডিও পোস্ট করে সানা খান এ তথ্য জানিয়েছেন।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সানা খান লিখেছেন, ‘আমি স্বপ্নেও কখনও ভাবিনি যে, আল্লাহ তায়ালা আমার জন্য এত বড় সৌভাগ্য লিখে রেখেছেন যে, আমি কাবা শরিফের গিলাফ সেলাইয়ের মহান কাজে অংশ নিতে পারবে। আল্লাহ অনেক দয়ালু।’ বিরল এ কাজের সুযোগ করে দেওয়ায় সউদী সরকারকেও ধন্যবাদ জানান সানা খান। এ ছাড়া স্বামী মুফতি আনাসকেও স্মরণ করেন তিনি।

কিছুদিন আগেই হজ করার ইচ্ছে পোষণ করে সোশ্যাল মিডিয়ায় স্বামীকে উদ্দেশ্য করে সানা লিখেছিলেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান, পাপের কাছে নয়। আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সৈয়দ আনাস, পেছনের ছবির (কাবা শরীফ) মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা সইছে না। ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানা খান। এরপর ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। তবে ছোট চরিত্র, গান মিলিয়ে ৫০টির বেশি সিনেমায় তাকে দেখা গেছে। খোলামেলা দৃশ্যে অভিনয় করেও দর্শক মাতিয়েছেন। আচমকাই এক মুফতিকে বিয়ে করে সংসারী হয়ে যান। শুধু তাই নয়, ইসলামের পথে জীবন চালাতে বলিউডকে বিদায় জানিয়েছেন সানা খান। বিয়ের পর ধর্মকর্মে মন দিয়েছেন সাবেক এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সানা

২৯ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ