Inqilab Logo

মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ২০ অগ্রহায়ণ ১৪৩০, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরী

আশাশুনিতে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে গোলাম রসুল সরদার ওরফে ডাবলু (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে তার লাশ উদ্ধার করা হয়। নিহত গোলাম রসুল সরদার ওরফে ডাবলু উপজেলার শ্রীউলা গ্রামের কোহিনুর সরদারের ছেলে। নিহতের ভাই বাবলু সরদার জানান, পারিবারিক বিরোধের কারণে ডাবলুর স্ত্রী তিন বছরের একমাত্র পুত্র সন্তানকে রেখে এক মাস আগে বাপের বাড়ি চলে যায়। পরে ডাবলুকে তালাক দেয়ায় বিরোধ চলে আসছিল। গত বুধবার রাতে শ্রীউলা মাঝেরপাড়া জামে মসজিদের মাঠে মাহফিল শুনতে যায় ডাবলু। সে রাতে আর বাড়ি ফেরেনি। সকালে একটি ঘেরে ডাবলুর লাশ দেখতে পেয়ে তাদেরকে ও পুলিশে খবর দেয় স্থানীয় জনগণ। ডাবলুর দু’চোখ, কপাল, গলা, বাম পায়ের হাঁটুর নিচে ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।
এ বিষয়ে আশাশুনি থানার ওসি গোলাম কবীর বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উন্মোচনে পুলিশ তদন্ত শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২২
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ