Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নাটোরের গুরুদাসপুরে পুকুর থেকে উজ্জল (৩০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টার সময় উপজেলার ধারাবারিষা ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে আব্দুল মজিদের পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার তৎপরতা চালায়। লাশ উদ্ধার হওয়া ব্যক্তি উজ্জল বড়াইগ্রাম উপজেলার সিরামপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।
গুরুদাসপুর সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জামিল আক্তার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার আনুমানিক সকাল ৭টায় স্থানীয়রা একটি পুকুরে লাশ ভাসতে দেখে আমাদের খবর দেয়। তৎখনাত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তি উজ্জল হোসেন পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার সিরামপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে ওই ব্যক্তির মৃগী রোগে আক্রান্ত ছিলো। এছাড়াও বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতো। লাশটি উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। সুরতহাল রিপোর্টের পর মুল ঘটনা জানাযাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ