Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবকের লাশ উদ্ধার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

যশোর মণিরামপুরে আমন ধানের ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের গলিত লাশ উদ্ধার হয়েছে। গতকাল দুপুরে থানা পুলিশ উপজেলার চালকিডাঙা সিটিকে মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পূর্ব পাশের জনৈক গোলাম হোসেন গাজীর ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

লাশের গলায় গামছা পেঁচানো। বাম পায়ের হাঁটুর একটু ওপর থেকে নিচ পর্যন্ত নেই। পরনে নীল রঙের জিন্সের প্যান্ট রয়েছে। লাশের নাম-পরিচয় জানা যায়নি। মুখ পচে গলে যাওয়ায় যুবককে চিনতে পারছেন না কেউ।
প্রত্যক্ষদর্শীদের ধারণা, ৫-৭ দিন আগে ওই যুবককে কেউ শ্বাসরোধে হত্যা করে লাশ ধান খেতে ফেলে গেছে। ধানক্ষেতের মালিক গোলাম হোসেন জানান, সকাল দশটার দিকে ধানক্ষেতের পাশের আরেকটি জমিতে ঢেঁড়স তুলতে যাই। হঠাৎ ধানক্ষেতে চোখ যায়। সেখানে কিছু ধান নিচু করা দেখে এগিয়ে যাই। দেখি মানুষের লাশ পড়ে আছে। তখন ভয়ে চিৎকার দিলে মাঠে থাকা অন্য কৃষকরা এগিয়ে আসে।’
মণিরামপুর থানার পুলিশের (তদন্ত) ওয়াহেদুজ্জামান জানান, লাশ পচে গলে যাওয়ায় চেনা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, ঘটনাটি ৫-৬ দিন আগের। নিহত যুবকের পরিচয় এখনও জানা যায়নি। এখনো কেউ লাশের পরিচয় নিয়ে আসেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২২
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ