Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিখোঁজের ২০দিন পর গারো পাহাড়ে অটোচালকের লাশ উদ্ধার করেছে র‌্যাব-১৪

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ২:৪৮ পিএম

শেরপুরের শ্রীবরদী থেকে নিখোঁজের ২০দিন পর ব্যাটারি চালিত অটোরিকশা চালক হোসেন আলীর লাশ গারো পাহাড়ের নওকুচির মাটির নীচ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৪।
পরিবার ও র‌্যাব-১৪ সূত্রে জানাযায়, গত ২৬ নভেম্বর শেরপুরের শ্রীবরদী পৌর এলাকার সেখদি গ্রামের নিজ বাড়ী থেকে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হয় হোসেন আলী। এরপর থেকে সে নিখোঁজ হয়। পরে তার অটোরিকশা ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া এলাকা থেকে উদ্ধার করে পুলিশ ।
বিষয়টি র‌্যাব-১৪ জানানো হলে র‌্যাব অনুসন্ধান করে ঝিনাইগাতীর নওকুচি থেকে সুমেল নামে এক ছিনতাইকারীকে আটক করে। তার তথ্যমতে আরেক ছিনতাইকারী শ্রীবরদীর ভেলুয়ার সুজনকে আটক করে। পরে তারা জানায়, অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা যাত্রীবেশে অটো রিকশায় ওঠে গারো পাহাড়ে নিয়ে যায়, এবং তাকে হত্যা করে মাটির নীচে পুতে রাখে।
আজ দুপুরে র্যাব হোসেনের লাশ উদ্ধার করে।
হোসেনের পরিবার ও এলাকাবাসী এঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
এব্যাপারে র‌্যাব-১৪ এর অধিনায়ক মোঃ রুকনুজ্জামান জানান, আমরা ঘটনাটির তদন্ত করছি। এর সাথে জড়িত সবার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ