Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামকে বিকৃত ও বীভৎস রূপে উপস্থাপন করা হয়েছে : জাকের পার্টি চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৭:৫৯ পিএম

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, এমন কোন কাজ করবেন না যাতে ইসলামের ক্ষতি হয়। দেশের মানুষের ক্ষতি হয়। ইসলামকে বিকৃত রূপে এ জাতির সামনে উপস্থাপন করা হচ্ছে। বীভৎস রূপে উপস্থাপন করা হয়েছে। ফলে মুসলমানই ইসলাম ভয় পায়। অন্য ধর্মাবলম্বীরাও নিরাপদ বোধ করে না। অথচ ইসলাম প্রেমের ধর্ম। শান্তি ঐক্য ও সাম্যের ধর্ম। ইসলাম মুসলমানসহ সকল ধর্মের মানুষের নিরাপত্তার গ্যারান্টি ।

আজ শনিবার বিকালে বগুড়া শহরের বনানীস্থ সিয়েস্তা কনভেনশন সেন্টারে আয়োজিত এক ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা কালে তিনি এসব কথা বলেন। রাজশাহী বিভাগীয় জাকের পার্টি এ অনুষ্ঠানের আয়োজন করে । অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল। সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় জাকের পার্টির সভাপতি ফয়সাল বিন শফিক সনি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, দেশ এবং জাতি একটি পরিবার। বাবা-মা নৈতিকতাবোধে উদ্বুদ্ধ না হলে, নিষ্ঠাবান না হলে, উন্নতির দিকে ধাবিত না হলে, পরিবারকে উপরের দিকে তোলার চেষ্টা না করেন, পরিবার যেমন উন্নত হয় না। রাষ্ট্রব্যবস্থায়ও সেই ক্ষুদ্র ক্ষুদ্র পরিবারের আদর্শই বৃহৎ পরিসরে প্রতিফলন ঘটাতে হয়। নীতি নৈতিকতা ও সততার মধ্যে থাকতে হয়।

মোস্তফা আমীর ফয়সল বলেন, কিছু কিছু ক্ষেত্রে সরকারের নানা অসঙ্গতি থাকতে পারে কিন্তু বৈশ্বিক অর্থনীতির নানা চ্যালেঞ্জের মধ্যেও সরকার যেভাবে অগ্রগতি ধরে রেখেছে,তা বিশেষভাবে প্রণিধানযোগ্য। ষড়যন্ত্রকারীরা যদি সফল হতো, তাহলে অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে দিতো। এখন আবার ষড়যন্ত্র শুরু হয়েছে। তারা যদি সফল হয়,আর এতে সরকারের বিপর্যয় হলে দেশ ও জাতির বিপদের সমূহ সম্ভাবনা।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, জাকের পার্টি ভোট পায় না কেন? ভোট কাটা, রগ কাটা, খুন, জখম, টাকার খেলার কুশিক্ষা জাকের পার্টি কার নেতাকর্মীদের দেয় না। ফলের যা ভোট পাওয়া যায় তাই নিয়ে খুশি হই। মনে রাখতে হবে, কুশিক্ষা যারা দেয়, সেই পথেই তাদের পরিণতি বরণ করতে হয়।

মোস্তফা আমীর ফয়সল দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেন, তবে আমরা ভোট করতেই থাকব। ঘরে ঘরে শ্বাশত ইসলাম, শান্তির ইসলামের গোলাপের সুরভী ছড়িয়ে দিব। তিনি আরো বলেন, জাকের পার্টি তার শক্তি সংহত করে এগিয়ে যাচ্ছে। জাকের পার্টি ডাক দিলে ব্যাপক লোক সমাবেশ হবে ইনশাল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেন, ইসলামের আদর্শ শুধু লেবাসে থাকলে হবে না । শিরায় শিরায় থাকতে হবে। প্রগতিশীল, মানবিক সাম্য, ঐক্য, সৌহার্দ্য ও সম্প্রীতির বজায় রাখতে হলে আলোকিত মানুষ দরকার।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, খেটে খাওয়া মানুষকে যদি উন্নয়নের মূল স্রোতধারায় অন্তর্ভুক্ত করতে হয়, আলোকিত বাংলাদেশ যদি প্রতিষ্ঠা করতে হয়, তাহলে আলোকিত নেতৃত্বের প্রয়োজন হবে। তিনি বলেন, জাকের পার্টির নেতাকর্মীরা খুন, সন্ত্রাস ও সহিংসতার শিক্ষা পায়নি। ফলে এ সবে তারা নেই। তাই জাকের পার্টির নেতা কর্মীদের হাতে সবাই নিরাপদ।



 

Show all comments
  • PZMA RAHIM ১৩ ডিসেম্বর, ২০২১, ১:২৮ পিএম says : 0
    Zaker party and oli Allah der News gulo besi besi chai. Thanks
    Total Reply(0) Reply
  • Sagor ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:৩৫ এএম says : 0
    Zaker party
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাকের পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ