Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতির চোখের পর্দার খুলে দেওয়ার দরকার - শেরপুরে বিশাল সমাবেশে জাকের পার্টি চেয়ারম্যান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৯ পিএম

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, ঐক্য, গণতন্ত্র, শান্তি, মুক্তি, প্রগতি ও সমৃদ্ধি অর্জনের মহান লক্ষ্যে জাতির চোখের পর্দার খুলে দেওয়ার দরকার। সে জন্যই জাকের পার্টির জাতীয় সংসদে যাওয়া দরকার। তার আগে দেশব্যাপী আমরা বাংলার ঘরে ঘরে চেতনার দাওয়াত নিয়ে যেতে চাই। বাংলাদেশকে একটি সংসারের মতো আমরা লালন করতে চাই।
আজ ৩ ফেব্রুয়ারি রবিবার বিকেলে শেরপুর জেলা জেলা সদরের কুসুমহাটি জমশেদ আলী বিশ্ববিদ্যালয় কলেজ ময়দানে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।
শেরপুর জেলা জাকের পার্টির সভাপতি খন্দকার শাহজাদা মিয়ার সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্ততা করেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য হাজী আতাউর রহমান, জামালপুর জেলার সভাপতি শাহজ্হান আলী, টাংগাইল জেলা সভাপতি খলিলুর রহমান ও শেরপুর জেলা ছাত্রফ্রন্ট সভাপতি শামীম আহমেদ প্রমুখ।
বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) ছাহেবের জন্মভুমি শেরপুরের জাকের পার্টি চেয়ারম্যানের আগমনকে কেন্দ্র করে জেলা জুড়ে আবেগঘন পরিবেশ তৈরি হয়। সড়ক পথে জায়গায় জায়গায় জাকের পার্টির নেতা কর্মী ও স্থানীয় জনসাধারণ ব্যাপকভাবে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। বিপুল সংখ্যক মোটর সাইকেল জাকের পার্টি চেয়ারম্যানের গাড়ি বহরকে এসকর্ট করে।
সমাবেশে জাকের পার্টি বলেন, ক্ষমতার চাইতে জাতীয় স্বার্থ আমাদের কাছে অগ্রগণ্য। আমরা ধৈর্যের পথ অবলম্বন করছি। কিন্তু ধৈর্য্যরে সীমা আছে। জাতীয় স্বার্থ সংরক্ষণ প্রশ্নে জাতিকে ঐক্যবদ্ধ করে কার্যকর প্রতিরোধ গড়ে তুলতে জাকের পার্টি দৃঢ় সংকল্পবদ্ধ।
মোস্তফা আমীর ফয়সল বলেন, বাংলার মানুষকে গোলাপের ন্যায় পবিত্র করে সোনার দেশ হিসেবে গড়ে তুলতে চাই। এই লক্ষ্যে সকলকে বিশ্ব জাকের মঞ্জিলে বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) ছাহেবের পবিত্র উরস শরীফে সমবেত হওয়ার উদাত্ত আহবান জানাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ