Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্ররা যেন মানব ঢাল হিসাবে ব্যবহৃত না হয় -ভাইস-চেয়ারম্যান জাকের পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ৪:৫৭ পিএম

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী শিক্ষার্থীদের ৯ দফা দাবির প্রতি পূর্ণসমর্থন এবং সরকারের প্রতি তা দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়ে ছাত্রদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, তারা যেন মানব ঢাল হিসাবে ব্যবহৃত না হয়। এই আন্দোলনের মাধ্যমে অনেকেই ঘোলা পানিতে মাছ শিকারে চেষ্টা করছে। আমরা যাতে তাদের এ পরিস্থিতির সুযোগ নেওয়ার অবস্থা তৈরি করে না দেই। তারা যেন শান্তি ও স্থিতিশীলতার স্বার্থে ঘরে ফিরে যায়।
গতকাল সোমবার বিকালে জাকের পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে চলমান পরিস্থিতিতে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ব্রিফিংয়ে জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব এজাজুর রসুল এবং জাকের পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, রাষ্ট্রের বৃহত্তর কল্যান এবং জনগনের স্বার্থ আমাদের ব্যক্তিগত স্বার্থের ওপরে রাখতে হবে। আমরা অনেকেই সরকারকে পছন্দও করতে পারি, অপছন্দও করতে পারি। তবে আমাদের মনে রাখতে হবে, সরকারের পতন ঘটানোর চেষ্টা চলছে। রাজনৈতিক শূনতা সৃষ্টি হলে কারা পূরন করবে? আমরা কিন্তু জঙ্গীদের হাতে দেশকে তুলে দিতে পারি না। ড. খাজা সায়েম বলেন, দেশের স্বার্থ বাদ দিয়ে ব্যাক্তি স্বার্থকে কখনই আমরা প্রাধান্য দেই না। জাকের পার্টি অপরাজনীতির সাথে কখনও ছিলো না। ভবিষ্যতেও থাকবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাকের পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ