Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাকের পার্টি প্রতি উপজেলায় প্রার্থী দেবে

পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সাল

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ খাজা মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী বলেছেন, বিএনপি ও জাতীয় পার্টি নি:স্ব হয়ে গেছে। বর্তমানে আ.লীগ ও জাকের পার্টি অস্তিত্ব রয়েছে। তাই জাকের পার্টি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দেশের সকল উপজেলায় প্রার্থী দেবে। জাকের পার্টির প্রার্থীরা গোলাপ ফুল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করবে।

তিনি আরো বলেন, দেশে জনসংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে ধনী শ্রেণীর হাতে চলে যাচ্ছে অর্থ। যে কারণে শ্রেণী বৈষম্য সৃষ্টি হচ্ছে। জাকের পার্টি সত্য ও সুন্দরের পক্ষে। তাই জাকের পার্টি কোন বিকল্প নেই। জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেন, সোনার মানুষ গড়ে তোলা ও দেশের প্রাচুর্য অর্জন দু‘য়ের মধ্যে সমন্বয় আনবে জাকের পার্টি।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা শহরের ঐতিয্যবাহী আজাদী ময়দানে পবিত্র বিশ্ব ওরস শরীফের প্রস্তুুতি নিয়ে আয়োজিত সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তৃতায় জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ খাজা মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী এসব কথা বলেন।
সভায় সভাপতিত্বে করেন, রাজবাড়ী জেলা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ আলী মিয়া কাঞ্চন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাকের পার্টি উপজেলায় প্রার্থী দেবে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ