Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বনাথে স্কুল শিক্ষার্থীকে নির্যাতন ঘটনায় দুই বখাটে আটক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৩:৪৬ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির সামনে একস্কুল ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার ঘটনায় পর পরই দুই বখাটেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার আনরপুর গ্রামের শফিকুর রহমানের পুত্র মনোয়ার হোসেন হাছান উরফে মান্না (১৮) ও মুফতিরগাঁও (টিএনটি রোড) গ্রামের জালাল মিয়ার পুত্র লালন মিয়া (১৮)। এ ঘটনায় পলাতক রয়েছেন আরো ৮জন।

সুত্রে জানা গেছে, কালিগঞ্জ এলাকার ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী মঙ্গলবার সন্ধায় বিশ্বনাথ আল-হেলা শপিং সিটিতে শপিং করতে যায়। এসময় একদল বখাটে ওই শিক্ষর্থীকে দেখে অশ্লিল কথাবার্তা বলতে শুরু করে এবং তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপিড়নের চেষ্টা করে। পরে শিক্ষার্থীর ভাই ওই মার্কেটের ব্যবসায়ি থাকায় তাকে বিষয়টি অবহিত করে। সে প্রতিবাদ করার চেষ্টা করলে শিক্ষার্থী ও তার ভাইকে বখাটেরা মারধর করে সাথে থাকা পার্স ব্যাগে রক্ষিত একটি আইফোন-৬ মডেলের মোবাইল ফোন ও নগদ সাড়ে ৯হাজার টাকা লুট করে নিয়ে যায়। একপর্যায়ে বাদি ও স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা তাদেরকে (বাদী ও স্কুল ছাত্রীকে) প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে পুলিশের সিনিয়র এসআই রুমেন প্রবাসি চত্তর থেকে দুই বখাটেকে আটক করেন।
এ ঘটনায় শিক্ষার্থীর ভাই বাদি হয়ে ৮জনের নাম উল্লেখ করে ও বিশ্বনাথ থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। (মামলা নং-৬, তাং ০৭-১২-২১ইং)।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ