Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

এক জোড়া সোনার দুলের জন্য রিয়াকে হত্যা করা হয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১০:৩৮ এএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পুকুর থেকে মরিয়ম খাতুন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মাদারহুদা গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মরিয়ম খাতুন একই গ্রামের স্কুলপাড়ার খাইরুল ইসলামের মেয়ে ও মাদারহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত শিশু মরিয়মের বাবা খাইরুল ইসলাম জানান, সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় মরিয়ম। দুপুরে না ফেরায় বিকেলে তাকে খোঁজাখুজি করা হয়। এ সময় গ্রামের আলিম উদ্দিনের পুকুরের পাশের আমবাগানে মরিয়ম সহপাঠীদের সাথে খেলছিল বলে জানান প্রতিবেশীরা। পরে পুকুর তল্লাশি করা হয়। এক পর্যায়ে সন্ধ্যায় মরিয়মের লাশ পাওয়া গেছে।

তিনি জানান, ‌ আমার মেয়ের কানে সোনার রিং ছিল। কিন্তু তার লাশ উদ্ধারের পর তা আর পাওয়া যায়নি। বিষয়টি সন্দেহ হলে তার সহপাঠীদের জিজ্ঞেস করা হয়। একই গ্রামের মনিরুল ইসলামের মেয়ে মুন্সিগঞ্জ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী রিয়া খাতুন আমার মেয়ে মরিয়মকে পুকুরের পাশে ডেকে নিয়ে গিয়েছিল বলে জানায় তার সহপাঠীরা।

আমাদের ধারণা, রিয়া কানের রিং খুলে নিয়ে মরিয়মকে পানিতে ফেলে দিয়েছে। পরে বিষয়টি জানানো হলো রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ