Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইভটিজিং এর প্রতিবাদ করায় কুষ্টিয়ার ভেড়ামারায় গার্মেন্টস ব্যবসায়ীর উপর ইভটিজার সন্ত্রাসীদের হামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:২৮ পিএম

কুষ্টিয়ায় ভেড়ামারায় ইভটিজিং এর প্রতিবাদ করায় ক্ষুব্ধ ইভটিজার ও সন্ত্রাসীদের হামলায় গতকাল রোববার সন্ধ্যায় গার্মেন্ট ব্যবসায়ী জহুরুল ইসলাম মিথুনের গুরুতর অাহত হওয়ার ঘটনায় আজ সোমবার মামলা নিয়েছেন ভেড়ামারা থানা পুলিশ।

মামলা নং-৪, তারিখঃ ০৬/১২/২০২১খ্রিঃ৷ ধারা ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৫০৬ ঘটনার বিবরণ থেকে জানা যায় আসামি রাতুল একজন ইভটিজার। সে বেশ কিছুদিন যাবত বাদীর মেয়েকে উত্যক্ত করে আসছিল। বাদী ইভটিজিং এর প্রতিবাদ করলে গতকাল রোববার সন্ধ্যা অনুমান ৫ টার সময়এজাহার নামীয় ইভটিজার রাতুল, রাফিন, রাজা এই ৩ জন আসামিসহ অজ্ঞাতনামা আরো ৬/৭ জন সন্ত্রাসী মিথুনের সিনহা গার্মেন্টস এ বাদীর উপরে হামলা করে। আসামীরা লোহার রডসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে এই হামলা চালায়। তারা হত্যার উদ্দেশ্য ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে সজোরে আঘাত করে। প্রাণ বাঁচাতে মিথুন দৌড় শুরু করলে আসামীরা তার পিছু ধাওয়া করে এবং পেছন থেকে লোহার রড, কাঠের বাটাম,লাঠি ইত্যাদি দিয়ে আঘাত করে তাকে গুরুতর জখম করে। আসামীরা জহুরুল ইসলাম মিথুনকে প্রাণনাশের হুমকি দেয় ও ভয়-ভীতি প্রদর্শন করে। আহতাবস্থায় বাদীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এলাকাবাসী জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ