Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে চার হাজার ৮০ কেজি রাবারসহ দুইজন আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১:১০ পিএম

টাঙ্গাইলের মধুপুরে কার্গো ট্রাক ভর্তি ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবারসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার টেংরী এলাকা থেকে এ রাবার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন মধুপুর উপজেলার মাস্টারপাড়া এলাকার হরিপদ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়া এলাকার হোসেন মন্ডলের ছেলে শামীম মন্ডল (১৮)।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মধুপুর উপজেলার টেংরী এলাকায় অভিযান চালিয়ে একটি কার্গো ট্রাকসহ দুই যুবককে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে সরকারি রাবার বাগান থেকে চুরি হওয়া অপরিশোধিত ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবার জব্দ করা হয়। যার বাজার মূল্য ৮ লাখ ১৬ হাজার টাকা প্রায়।

পরে জানা যায় আসামীরা সরকারী রাবার বাগান থেকে অবৈধভাবে অপরিশোধিত কাঁচা রাবার চুরি করে মজুদ রেখে পরবর্তীতে কার্গো ট্রাকযোগে দেশের বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রি করে আসছিল। পরে মধুপুর থানায় মামলা দায়ের পর তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ