Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে কলেজ ছাত্রীর ওপর এসিড নিক্ষেপ এর প্রতিবাদে বিক্ষোভ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৫:০৬ পিএম

রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী সানজিদা আক্তার বীনার ওপর এসিড নিক্ষেপ এর প্রতিবাদে মঙ্গলবার ১২টায় নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগরের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে ছিলেন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর শাখার আহ্বায়ক জিন্নাত আরা, ছাত্র ফেডারেশন রাবি শাখার সাধারণ সম্পাদক মহব্বত হোসেন মিলন, ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর শাখা অর্থ সম্পাদক মুনিম ইসলাম, সদস্য শামীম উপস্থিত ছিলেন।
২২ নভেম্বর সন্ধ্যায় নাটোরের দত্তপাড়ায় নিজ বাড়ির কাছে বখাটেদের ছোড়া অ্যাসিডে মুখ ঝলসে যায় বিনার। প্রথমে নাটোর জেলা হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেই রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন হাসপাতালে ভর্তি করা হয়। বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছাত্র ফেডারেশনের নেতৃবৃন্দ শিক্ষার্থী সানজিদা আক্তার বীনার ওপর এসিড নিক্ষেপ কারীদের দৃষ্টান্ত মূলক বিচার দাবি ও ৬ দফা দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ