Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে নৌকায় সিল দেয়া ব্যালটসহ এজেন্ট আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৪:৫৫ পিএম

রংপুরের তারাগঞ্জে ভোট চলাকালীন নৌকা প্রার্থীর এজেন্ট আতাউর রহমানকে নৌকা মার্কায় সিল দেয়া ৫টি ব্যালটসহ আটক করেছে পুলিশ।
আজ রোববার দুপুর ১টার দিকে উপজেলার হাড়িয়ার কুটি ইউপির খলেয়া ভোট কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।
আতাউর রহমান একই ইউনিয়নের খিয়ারডাঙ্গা গ্রামের খলিলুর রহমানের ছেলে। আটকের পর তাকে থানায় হস্তান্তর করেছে আইনশৃঙ্খলা বাহিনী।
স্থানীয়রা জানিয়েছেন, আতাউর রহমান নৌকার এজেন্ট থাকার পাশাপাশি নৌকার জন্য ব্যালট পেপার ক্রয় করে আসছিলো। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করা হলে নৌকা মার্কায় সিল দেয়া ৫টি ব্যালট পেপারসহ আতাউর রহমানকে আটক করেন।
এলাকাবাসীর অভিযোগ, ওই কেন্দ্রে ৩০০ থেকে ৫০০ টাকার বিনিময়ে ভোটার ও ইউপি সদস্যরা ব্যালট পেপার ক্রয় বিক্রয় করে আসছেন।
তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি, ইকরচালী, আলমপুর, সয়ার ও কুর্শা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩০ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৭১ ও সাধারণ সদস্য পদে ১৭৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁদের মধ্যে আওয়ামী লীগের পাঁচ, জাতীয় পার্টির এক, ইসলামী আন্দোলন বাংলাদেশের পাঁচ, জাসদের এক ও স্বতন্ত্র ১৮ প্রার্থী রয়েছেন। পাঁচ ইউনিয়নে ৫৫ হাজার ৮৫২ জন পুরুষ এবং ৫৫ হাজার ১৫৬ জন নারী ভোটার আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ