Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মৃতের সংখ্যা বেড়ে ৫

যাত্রাবাড়ীতে বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর যাত্রাবাড়ী জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধের ঘটনায় কবির হোসেন নামে আরও একজন মারা গেছেন। এ নিয়ে এই ঘটনায় পাঁচজন মারা গেলেন। গত বুধবার রাত পৌনে ১০টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে মারা যান তিনি।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, মৃত কবিরের শরীর ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছিল। এ দুর্ঘটনায় গত মঙ্গলবার ভোর ৬টার দিকে মারা যান রিপন মিয়া ও রাত সাড়ে ১০টার দিকে শফিকুল ইসলাম, পরদিন সকাল সাড়ে ৯টায় মারা যান আবুল কালাম। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে হাইডিপেন্ডেন্সি ইউনিটে (আইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। ১৪ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে ৩৪ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান বিশ্বনাথ (৬০)।

ডা. আইউব হোসেন আরও জানান, গত শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী জনপথ এলাকা থেকে ৬ জন দগ্ধ অবস্থায় হাসপাতালে আসেন।

এদের মধ্যে শামসুদ্দিন রবিন নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর ভর্তি পাঁচজনই মারা গেলেন।

মৃত কবির হোসেনের ভাতিজা আফজাল গাজি জানায়, মৃত কবির হোসেনের বাড়ি শরিয়তপুর জেলার সখিপুর উপজেলায়। বাবার নাম খলিল দেওয়ান। তিনি স্ত্রী জোসনা বেগম ও এক ছেলে দুই মেয়েকে নিয়ে রাজধানীর শ্যামপুর মীরহাজিরবাগ এলাকায় থাকতেন। পেশায় রং মিস্ত্রী ছিলেন কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ