Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে ম্বামী শাশুড়ি আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৪:৫০ পিএম

নীলফামারী সৈয়দপুরের বাঙালিপুর ইউনিয়নে গৃহবধু মুক্তা বানুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। আজ (১৭ নভেম্বর) বুধবার সকালে ওই ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। পারিবারিক কলহের জেরে ওই হত্যকান্ড ঘটেছে বলে জানা যায়।

প্রতিবেশিরা জানায়, দীর্ঘদিন থেকে পারিবারিক সমস্যা নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হত। এরই ধারাবাহিকতায় আজ বুধবার সকালে ঝগড়া বাধলে তহিদুল ইসলাম তার স্ত্রী মুক্তা বেগমকে প্রহার করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনের সহায়তায় প্রতিবেশীরা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাটিয়েছে। এ ঘটনার জড়িত থাকার সন্দেহে স্বামী তহিদুল ইসলাম (২৮) ও শাশুড়ি তহুরা বেগমকে (৪৮) আটক করেছে পুলিশ।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক তদন্তে নিহতের শরীরের আঘাতের চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই দুইজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ