Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিকরগাছার নাভারণে ৩ উড়ন্ত ছিনতাইকারী আটক

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১:৩৮ পিএম

যশোরের ঝিকরগাছার নাভারন পুরাতন বাজার এলাকায় পন্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাইকালে ৩ জন উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে নাভারন হাইওয়ে পুলিশ সদস্যরা।

বুধবার (১৭ নভেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন, শার্শা উপজেলার যাদবপুর গ্রামের আব্দুল মিয়ার ছেলে মাসুদ রানা (২০) ও মন্টু রহমানের ছেলে জনি রহমান (২১) ,একই উপজেলার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের শেখ সুমনের ছেলে মেহেদী হাসান রাব্বি (২২)।

নাভারন হাইওয়ে থানার ওসি এসএম আসাদুজ্জামান জানান, বুধবার মধ্যরাতে দিকে থানার সামনে ডিউটিরত অবস্থায় জানতে পারি নাভারণ পুরাতন বাজার এলাকায় পণ্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাই কারীরা ছিনতাই করছে। এমন খবর পেয়ে পুলিশের একটি দল তাৎক্ষণিক সেখানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশ সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা আরো ৪ সহযোগী পালিয়ে যায়। এসময় ট্রাক চালকের কাছ থেকে ছিনতাইকৃত ৬হাজার ১শত টাকা উদ্ধারসহ ৩টি মোবাইল ফোন ও একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় র্সোপদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ