Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডোমারে ৩ জুয়ারী আটক

ডোমার (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৫:৪৮ পিএম

নীলফামারীর ডােমারে ৩ জুয়ারীকে আটক করেছে ডােমার থানা পুলিশ।

গত ১৪ নভেম্বর ও ডােমার থানার এসআই জামিনুল হক,এসআই ঠাকুর দাস,এসআই মহাদব রায় সঙ্গীয় ফাের্স নিয়ে গােপন সংবাদের ভিত্তিতে গােমনাতী বাজার হতে মৃত ছমির উদ্দিনের ছেলে মফিজ উদ্দিনকে গােমনাতী পাঠানপাড়া সংলগ্ন পূর্ব পার্শ্বে মিল এলাকায় টাকা দিয়ে জুয়া খেলার সময় খেলার সামগ্রী জুয়ার তাস এবং নগদ ২৪ হাজার ২শত ৪০ টাকাসহ ৩ জনকে হাতেনাতে ধরে ফেলে এবং অঞ্জাতনামা ৩/৪ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
সোমবার (১৫ নভম্বর) বিকেলে তাদরকে জেলা আদালতে প্রেরণ করা হয়। আটকৃতরা হলেন,বারবিশা বামুনিয়া এলাকার মৃত রিয়াজ উদ্দিনর ছেলে আব্দুল মতিন (৩২),মৌজা বামুনিয়া এলাকার আব্দুল হামিদের ছেলে খয়রুল ইসলাম(৪০),মৌজা গামনাতী এলাকার মাজাম্মেল হকের ছেলে মাহাবুল ইসলাম(৪০) এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মৌজা গােমনাতী ডারার পাড় এলাকার আব্দুস সাত্তারের ছেলে আবুল কালাম(৩৫)।
তাদের নামে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ০৪ ধারায় মামলা নং ০৫ তাং ১৫/১১/২০২১ইং দায়ের করা হয়েছে।
এবিষয়ে ডােমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদেরকে বিঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ